চড় নয়, চুমু দেয়া হচ্ছে আমিরকে!

Date | 2015-11-30 | 21:25:34

অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করে বেশ বিপাকে পড়তে হয়েছে বলিউডের মিষ্টার পারফেকশনিষ্ট খ্যাত আমির খানকে। তার বিরুদ্ধে ফুঁসে উঠেছে ভারতীয় রাজনৈতিক দল বিজেপির কিছু নেতাসহ বলিউডের অনেক সহকর্মীও। 

ভারতের বেশ কিছু রাজ্যে আমিরের ছবি চালাতে দেয়া হবে না বলেও হুমকি দিয়েছে কিছু সংগঠন। তার পাশেও দাঁড়িয়েছেন অনেকেই। সমালোচনায় বিদ্ধ করছেন বর্তমান মোদি সরকার, আমিরের সমালোচক ও হিন্দু জঙ্গি সংগঠনগুলোর। তাই পাল্টা আক্রমণে কিছুটা হলেও স্তিমিত হয়েছে আমিরকে নিয়ে খোঁচাখুঁচির।

এদিকে মজার কান্ড ঘটেছে মিয়ামিতে। শিবসেনা থেকে আমিরকে দেশদ্রোহি ঘোষণা দিয়ে বলা হয়েছিলো, কেউ যদি আমিরকে চড় মারতে পারেন তবে তাকে এ লাখ টাকা পুরস্কার দেয়া হবে। আর এটাকে সমর্থন দিয়ে আমেরিকার মিয়ামির কিছু ছাত্র গেল রোববার খুলেছিলো ‘স্ল্যাপআমিরডটকম’ নামে একটি ওয়েবসাইট।

সেখান থেকে বলা হয়েছিলো ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট জায়গায় একটি ক্লিক করলে একটি চড় জমা হবে আমিরের বিরুদ্ধে। কিন্তু আজ সোমবার ওয়েবসাইটটি তাদের কন্টেন্ট বদলে ফেলেছে। তারা তাদের ওয়েব এড্রেস বদলে এখন নাম করেছেন ‘কিসআমিরডটকম’। 

চড় দেয়ার নির্দিষ্ট স্থানে ক্লিক করলে এখন একটি করে চুমু জমা হচ্ছে আমিরের পক্ষে। ওয়েবসাইটটিতে এ পর্যন্ত প্রায় ৭ লক্ষ চুমু জমা হয়েছে। 
 
এদিকে গেল শুক্রবার আমির খান দঙ্গলের শুটিং করতে গিয়ে চোট পেয়ে চিকিৎসার জন্যে যুক্তরাষ্ট্র গেছেন সপরিবারে।