আপনার রাশিফল

Date | 2019-05-19 18:07:05

আজ ১৮ই জুন৷ এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শনিবার। শুভ রং—হালকা নীল, বেগুনি ও সবুজ। শুভ রত্ন—ইন্দ্রনীলা ও পান্না।  এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

 

মেষ (18-06-2014)

নিজের আত্মবিশ্বাসের ফলে সফল হবেন। বাধার ফলে মনে অসহায়তা জাগতে পারে। ধীরে ধীরে অবস্থা স্থিতিশীল হবে। সন্ধ্যের পর অবস্থার সামান্য উন্নতি হবে। সন্ধ্যের পর কাজে অগ্রগতি আসবে। আগের কোনো আটকে থাকা কাজে অপ্রত্যাশিত সফলতা আসবে।

বৃষ (18-06-2014)

দুশ্চিন্তা নিয়ে কাজ শুরু হলেও দিন এগোতে থাকলে কাজের সফলতা আসতে থাকবে। বেলায় শুভ পরিবর্তন। পদস্থ ব্যক্তির সঙ্গে ঐক্যমত্য হয়ে দায়িত্ব পালন করবেন। পারিপার্শ্বিক পরিবেশ আপনার পক্ষে থাকবে। সন্ধ্যায় সুযোগ পেলে তা বাস্তবায়িত করার চেষ্টা করুন।

মিথুন (18-06-2014)

আর্থিক দিক শুভ। আপনার প্রাপ্য আদায় মন্দ হবে না। সন্তানের শুভ খবর পেতে পারেন। ব্যক্তি দক্ষতা অনুযায়ী শুভ পরিবর্তনের আশা। গৃহ থেকে দূরে যাওয়ার প্রয়োজন হতে পারে। স্বজনদের সঙ্গে কথা কাটাকাটি হলেও সন্ধের পরে মিটে যাওয়ার আশা আছে।

কর্কট(18-06-2014)

কাজের ফাঁকে শরীর নিয়েও সচেতন হন। দিনটি শুভ। তবে কিছু উটকো ঝামেলা আসতে পারে। শত্রুপক্ষকে কিছু বোঝাতে গেলে সমস্যা বাড়বে। বিকেলে পরিবেশের উন্নতির আশা।

সিংহ(18-06-2014)

মানসিক চাঞ্চল্যের ফলে কাজে প্রভাব পড়বে। অহেতুক ভয় পেতে পারেন। প্রিয়জনের কথায় অসম্মানিত বোধ করতে পারেন। দিনের শেষে কাজগুলি সহজে হবে। তবে অপছন্দের লোকজনের সঙ্গে সময় কাটাতে বাধ্য হবেন।

কন্যা (18-06-2014)

নিজে ও সহকর্মীদের একসঙ্গে কাজ করার ব্যাপারে উৎসাহিত করুন। আশানুরূপ পরিবেশে কর্মে উন্নতির যোগ আছে। বাবার মতামতকে প্রাধান্য দিলে পরোক্ষভাবে উন্নতির সুযোগ আছে। সংগঠনমূলক কাজে অগ্রগতি বজায় থাকবে। দিনের শেষে অর্থনীতিক বিষয়ে দুশ্চিন্তা হতে পারে।

তুলা (18-06-2014)

আজ কোথাও গিয়ে স্বস্তি পাবেন না। গ্রহের অবস্থানগত সমস্যার কিছু প্রভাব পড়বে। গৃহগত মতামত দিতে না যাওয়াই মঙ্গল। বিশেষ কারো হস্তক্ষেপে অর্থপ্রাপ্তি হতে পারে। শনিবার যথাযথ প্রচেষ্টায় অগ্রগতি বজায় থাকবে।

বৃশ্চিক(18-06-2014)

ধনু(18-06-2014)

প্রত্যক্ষ প্রমাণ ছাড়া কোনো তথ্য বিশ্বাস করে এগোনো ঠিক হবে না। নানা রকম বাধায় মানসিক অস্থিরতা থাকতে পারে। দুশ্চিন্তা দূর করতে পরিবারের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন। বিকেলের পর জটিলতা কমলেও অন্যের ঈর্ষা থাকবে।

মকর (18-06-2014)

ব্যবসায় সাফল্য ও সমস্যা দুই আসবে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ দেখা যাচ্ছে। বিনোদনের ক্ষেত্রে মেপে খরচ করতে হবে। যেকোন প্রস্তাব আসলে আগে সেটিকে খুঁটিয়ে দেখে তবেই সিদ্ধান্ত নিন।

কুম্ভ(18-06-2014)

সমস্যার মুখোমুখি লড়াই করার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকুন। অজ্ঞাত শক্তিতে পরিচালিত হবেন। সকালের দিকে অসন্তোষের কারণ ঘটলেও সামলে নেবেন। অপ্রত্যাশিত সুখবর আসতে পারে। অর্থাভাবের যোগ নেই।

মীন (18-06-2014)

আপনি শান্তি বজায় রাখতে চাইলেও ব্যবসায় সমস্যা দেখা দেবে। অংশীদারি ব্যবসায়ে যেকোন বিষয়ে সতর্ক হোন। শত্রুতা হচ্ছে বুঝতে পারলেও প্রকাশ্যে বিরোধিতা করবেন না। দেখা দিতে পারে উদ্বেগ, সমস্যা ও অর্থকষ্ট। সন্ধ্যায় বন্ধুর উপর নির্ভর করতে হতে পারে।